রবিবার , ২২ অক্টোবর ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:২২

ওসমানী হাসপাতাল থেকে দুই শিশু সন্তানসহ গৃহবধূ নিখোঁজ:জিডি

ডেস্ক রিপোর্ট
অক্টোবর ২২, ২০২৩ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

 

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পারভীন বেগম (৩০) নামের এক গৃহবধূ দুই শিশু সন্তানসহ নিখোঁজ হয়েছেন। গত শুক্রবার ওসমানী হাসপাতালের চতুর্থ তলার ৫ নম্বর ওয়ার্ড থেকে তারা নিখোঁজ হন বলে সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়।
এসএমপির মিডিয়া সেল জানায়, মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে আব্দুর রহিম গত ১৪ অক্টোবর কিডনি রোগে আক্রান্ত তার ৫ বছরের ছেলে ইমাদ আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৪র্থ তলার ৫নং ওয়ার্ডে ভর্তি করেন। ভর্তিকৃত শিশু ইমাদের সাথে মা মোছা. পারভীন বেগম (৩০) এবং চার মাস বয়সী বোন সাদিয়া আক্তার হাসপাতালে অবস্থান করছিলেন। গত শুক্রবার সকাল ১১ টার দিকে তাদের রেখে ঔষধ কিনতে হাসপাতালের বাইরে যান আব্দুর রহিম। এর একঘন্টা পর দুপুর ১২ টার দিকে আব্দুর রহিম ওয়ার্ডে ফিরে স্ত্রী ও দুই সন্তানকে খুঁজে পাননি। পরবর্তীতে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার স্ত্রী সন্তানদের কোন সন্ধান না পেয়ে এসএমপির কোতোয়ালী মডেল থানায় একটি নিখোঁজ ডায়রী করেন।
নিখোঁজ মোছা. পারভীন বেগম (৩৫), ইমাদ আহমদ (৫) এবং সাদিয়া আক্তার (৪ মাস) এর সন্ধান পাওয়া গেলে কোতোয়ালী মডেল থানার ডিউটি অফিসার মোবা-০১৩২০-০৬৭৫৭৩, এসআই খন্দকার জাফর ইমাম-০১৭৫৫-২২৩৫৩৮)-এর সাথে যোগাযোগ করার জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।