বৃহস্পতিবার , ৪ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:১৮

ওসমানীনগরে রাজমিস্ত্রির লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট
মে ৪, ২০২৩ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

ওসমানীনগরে রাজমিস্ত্রির লাশ উদ্ধার

সিলেটের ওসমানীনগরে নিখোঁজ হওয়া এক রাজ মিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার তাজপুর ইউনিয়নের সোনার পাড়া গ্রামের মাঠে মাছ ধরতে গিয়ে স্থানীয়রা লাশটি দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার এবং সুরতহাল রির্পোট তৈরী করে থানায় নিয়ে আসে। নিহত আনহার আলী(৪৫)। তিনি সোনার পাড়া গ্রামের বাসিন্দা ও পেশায় একজন রাজ মিস্ত্রির কাজ করতেন।

পুলিশ জানায়, বুধবার বিকালে বাড়ি থেকে বের হলে রাতে বাড়িতে আর ফিরেননি আনহার আলী। তিনি বেশ কিছুদিন থেকে জ্বরে ভূগছিলেন। লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাই প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে গতকাল রাতে বাড়ি ফিরার সময় পতিমধ্যে আনহার আলীর মৃত্যু হয়।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, লাশটি সিলেট ওসমানী মেডিকেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।