সোমবার , ১৬ অক্টোবর ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১২:৫৫

ওসমানীনগরে বিএনপি নেতার উপর হামলা : উপজেলা বিএনপির নিন্দা

ওসমানীনগর প্রতিনিধি
অক্টোবর ১৬, ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল ইসলাম জিতু মেম্বারের উপর যুবলীগ-ছাত্রলীগের হামলার দাবি করে ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা।

রবিবার উপজেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক হুমায়ূন রশীদ চৌধুরী সফি সাক্ষরিত এক বিবৃতিতে ওসমানীনগর উপজেলা বিএনপির সভাপতি এস.টি.এম ফখর উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিছবাহ ,সিনিয়র সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম ,যুগ্ন সম্পাদক কয়েছ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রায়হান আহমদ, আব্দুল জমিরসহ ওসমানীনগর উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ন্যাক্কারজনক এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ।

বিবৃতিতে বিএনপি নেতারা বলেন, সারা দেশে ক্ষমতাসীন আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনী যুবলীগ-ছাত্রলীগের এ ধরনের কর্মকান্ডে নৈরাজ্য সৃষ্টি হয়েছে। আমরা এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানচ্ছি। সেই সাথে অবিলম্বে বুরুঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল ইসলাম জিতু মেম্বারের উপর হামলার ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি জিতু আহমদ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।