সোমবার , ১৩ মার্চ ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:০৩

ওসমানীনগরে পৃথক দুর্ঘটনায় কলেজ ছাত্রীসহ নিহত-২

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৩, ২০২৩ ২:২৮ অপরাহ্ণ
Link Copied!

ওসমানীনগর সংবাদদাতা : ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্রীসহ ২ জন নিহত হয়েছেন। 

জানা যায়, রোববার বিকাল সাড়ে ৪টায় মৌলভীবাজার হতে গোয়ালাবাজার আসার পথে গোয়ালাবাজার সরকারি মহিলা কলেজের সামনে অজ্ঞাত লোকাল বাস থেকে নামতে গিয়ে পা পিছলে পূর্ণিমা দাস বন্যা (২০) গুরুতর আহত হন। আহত অবস্থায় চিকিৎসার জন্য তাকে ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়। নিহত পুর্ণিমা দাস বন্যা উপজেলার দত্তগ্রামের বাচ্চু দাসের মেয়ে। এবং মৌলভীবাজার নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার ওসি পরিমল দেব বলেন, লোকাল বাস থেকে নামতে গিয়ে মেয়েটি দুর্ঘটনার শিকার হয়েছে বলে জেনেছি। নিহতের লাশ ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে সমঝে দেওয়া হবে। অভিযুক্ত বাসটি চিহ্নিত করার চেষ্টা চলছে।

এদিকে রোবরার সন্ধ্যায় মোতিয়ারগাঁও কলারাই গ্রামীণ সড়কে ব্যাটারীচালিত রিকশা উল্টে এর চালক নিহত হয়েছেন।

নিহতের নাম ইউসুফ আলী (৩০)। তিনি একই এলাকার (মোতিয়ার গাঁওয়ের) নুরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যা ৭টার দিকে রিকশাচালক ইউসুফ আলী যাত্রী নিয়ে মোতিয়ারগাঁওয়ে যান। যাত্রী নামিয়ে ঘুরানোর সময় রিকশা উল্টে সড়কের পাশে ধানী জমিতে পড়ে মারাত্মক আহত হন। তাকে উদ্ধার করে তাৎক্ষণিক স্থানীয় চিকিৎসালয়ে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।