সোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:৪৮

ওসমানীনগরে পুত্রের শোকে পিতার মৃত্যু

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

ওসমানীনগর প্রতিনিধি : ওসমানীনগরে পুত্র মৃত্যুর শোক সইতে না পেরে ফারুক মিয়া (৭৫) নামের এক বৃদ্ধ পিতার মৃত্যু খবর পাওয়া গেছে। তিনি উপজেলার তাজপুর ইউনিয়নের উত্তর মজলিশপুর গ্রামের বাসিন্দা।

আজ সোমবার বিকাল ৩টার দিকে পুত্রের দাফন শেষে বাড়িতে এসে তিনি অসুস্থ হয়ে পড়লে কিছুক্ষণের মধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়েন। গতকাল সোমবার রাত ৯টায় তাঁর জানাজার নামাজ সম্পন্ন হওয়ার কথা রয়েছে। পিতা ও পুত্রের এমন হৃদয় বিদারক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানাগেছে, গত রবিবার বিকেল ৪ টার দিকে গলায় ফাঁস দিয়ে ফারুক মিয়ার ছেলে আলী আকবর (২৮) আত্মহত্যার করে। আইনি প্রক্রিয়া শেষে গতকাল সোমবার দুপুরে মৃতের লাশ আসে বাড়িতে। দুপুর আড়াইটার দিকে পারিবারিক কবরস্থারেন নিজ হাতে আলী আকবরের পিতা ফারুক মিয়া পুত্রের দাফন সম্পন্ন করেন। বিকাল ৩টায় নিজ বাড়িতে এসে তিনি অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বিষয়টি নিশ্চিত করে ফারুক মিয়ার ভাগ্নে আবুল কালাম আজাদ বলেন, তার মামা ফারুক মিয়া দির্ঘদিন থেকে অসুস্থ ছিলেন। এর আগেও তিনি ২বার হার্ট অ্যাটাক করেছেন। ৬ মাস পূর্বে ফারুক মিয়ার স্ত্রীরও মৃত্যু হয় বলে জানান তিনি।

তাজপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য খালেদ আহমদ খুকু বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসমানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন বৃদ্ধের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, শুনেছি তিনি হার্টের রোগি ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।