শনিবার , ১৫ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:১৪

ওসমানীনগরে নারীসহ গ্রেফতার-৯

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৫, ২০২৩ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতারি পরোয়ানাসহ বিভিন্ন অপরাধে নারীসহ ৯ জনকে গ্রেফতার করেছে ওসমানীনগর থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার দয়ামীর ইউনিয়নের বড় ধিরারাই গ্রামের মৃত আসাদ উল্লাহের ছেলে বশর উদ্দিন (৫৫), তার স্ত্রী ফুলতেরা বেগম (৪৮), ছেলে লিখন মিয়া (২২), মালেক মিয়া (২৮), গোয়ালাবাজার ইউনয়নের ভাগলপুর গ্রামের মৃত আব্দুস সত্তারের ছেলে তখলুছ মিয়া (৫০), আলকাছ মিয়া (৩৫),তার স্ত্রী সুজিনা বেগম,তাজপুর ইউনিয়নের কাশিপাড়া গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে আখলাকুর রহমান সোহেল (৩৫), একই ইউনিয়নের লাল কৈলাশ গ্রামের হুসমত আলীর ছেলে সম্রাজ আলী (৩২)।

বিষয়টি নিশ্চিত করে ওসমানীনগর থানা এস আই সুজিত চক্রবর্তী বলেন, আমি ছাড়ারও থানার এস আই খবির উদ্দিন, সুবিনয় বৈদ্য, মিল্টন দে পিপিএম উপজেলার ভিবিন্ন স্থানে অভিযান পরিচালনা করি। এসময় গ্রেফতারি পরোয়ানাসহ বিভিন্ন অপরাধে উপজেলার বিভিন্ন স্থান থেকে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।