বৃহস্পতিবার , ৯ মার্চ ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, দুপুর ১:৫৬

এমবিবিএস পরীক্ষা কাল, সিলেটের ৩ স্থানে বিশেষ সতর্কতা জারি

লবীব আহমদ
মার্চ ৯, ২০২৩ ৪:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

আগামীকাল শুক্রবার সারাদেশের ন্যায় সিলেটেও অনুষ্ঠিত হবে এমবিবিএস পরীক্ষা। এ উপলক্ষে নগরীর ৩টি স্থানে জনসমাবেশ, মিছিল, ঢাকঢোল বাজানো, লাউড স্পিকার ব্যবহার, অস্ত্রশস্ত্র, বিস্ফোরক দ্রব্য ব্যবহার, ইটপাথর ইত্যাদি বহন ও ব্যবহার সহ শান্তিশৃঙ্খলা ও জননিরাপত্তার জন্য হুমকিস্বরূপ কোনো কাজ করা নিষিদ্ধ করেছে পুলিশ।

আগামীকাল শুক্রবার সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই আদেশ বলবৎ থাকবে।

গতকাল বুধবার বিকেলে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) এবং সামরিক দায়িত্বে পুলিশ কমিশনার মু: মাসুদ রানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ২০২২-২৩ শিক্ষাবর্ষে এমবিবিএস কোর্সের ভর্তি পরীক্ষা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ, সিলেট সরকারি মহিলা কলেজ, সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে অনুষ্ঠিত হবে। সিলেট মেট্রোপলিটন পুলিশের আওতাধীন এই পরীক্ষা কেন্দ্রসমূহে পরীক্ষা চলাকালীন সময়ে সিলেট মহানগরী পুলিশ আইন-২০০৯ সালের ধারা ২৯, ৩০,৩১, ৩২ এর প্রদত্ত ক্ষমতাবলে পরীক্ষা কেন্দ্রের ২০০ গজের মধ্যে জনসমাবেশ, মিছিল, ঢাকঢোল বাজানো, লাউড স্পিকার ব্যবহার, অস্ত্রশস্ত্র, বিস্ফোরক দ্রব্য ব্যবহার, ইটপাথর ইত্যাদি বহন ও ব্যবহার সহ শান্তিশৃঙ্খলা ও জননিরাপত্তার জন্য হুমকিস্বরূপ কোনো কাজ নিষিদ্ধ ঘোষণা করা হলো।

এই আদেশ লঙ্ঘনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আসন্ন ২০২২-২৩ শিক্ষাবর্ষে এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছে এসএমপি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।