শনিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ১২:৩৭
আজকের সর্বশেষ সবখবর

এবার পিএসএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দিলেন তাসকিন

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৮, ২০২৩ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় দলে খেলার জন্য এবার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তাসকিন আহমেদ। আজ শনিবার (১৮ ফেব্রুয়ারি) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন তিনি।

তাসকিন বলেন, মুলতান সুলতান্স থেকে অফার পেয়েছিলাম। তারা তিন ম্যাচের জন্য আমাকে চেয়েছিল। পরে ফিজিওর সঙ্গে কথা বললাম, ‘সে বললো তুমি ফিট আছো তাও মনে হয় আরেকটু ট্রেনিং করলে ভালো হয়। যদি খেলো আর যদি লেগে যায় তাহলে তো ইংল্যান্ড সিরিজটা মিস হবে।’ পরে ভাবলাম তিন ম্যাচের জন্য যেয়ে কী আর হবে।’

তিনি আরও বলেন, ‘দিন শেষে বোর্ড যেটা সিদ্ধান্ত নেবে বা ম্যানেজমেন্ট আছে। যেহেতু এতো গুরুত্বপূর্ণ একটি সিরিজ। গুরুত্বপূর্ণ তো এটাই। কয়েক ম্যাচের জন্য যদি অফার আসে, কয়েক ম্যাচের জন্য গিয়ে যদি এই খেলা মিস করি সেটা খারাপ দেখাবে। যেহেতু আমার একটা নিগেল ছিল ইনজুরি থেকে (সেরে) উঠছি। আমার পুরোপুরি ফিট হওয়াটা গুরুত্বপূর্ণ।’

গত বছর দক্ষিণ আফ্রিকার মাটিতে বাংলাদেশের ওয়ানডে সিরিজ জয়ের নায়ক ছিলেন তাসকিন। সিরিজের মাঝখানেই তখন আইপিএলে খেলার প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু জাতীয় দলকে মাথায় রেখে সেটাও ফিরিয়ে দিয়েছিলেন এই পেসার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।