বুধবার , ২২ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:০৯

ঋণের দায়ে কোম্পানীগঞ্জে এলসি ব্যবসায়ীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : ঋণের দায় মেটাতে না পারায় কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে কামাল মিয়া (৪০) নামের এক এলসি ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। সে ভোলাগঞ্জ উত্তর পাড়ার বাসিন্দা। সে ছাতকের নিজগাঁও গ্রামের মন্নান মিয়ার পুত্র। বুধবার বিকালে এ ঘটনা ঘটে।
নিহতের স্ত্রী জানান, সকালে তার স্বামীকে বাড়িতে রেখে তিনি তার বাবার বাড়ি যান। আসরের নামাজের পর বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ পান। দরজা খুলে তিনি দেখেন তার স্বামী ঘরের তীরের সাথে গলায় ওরনা পেঁচিয়ে ঝুলে আছেন।
পরিবার সুত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে কামাল মিয়া ভোলাগঞ্জে এলসি কমিশন ব্যবসা করে আসছেন। তিনি তার এক নিকট আত্মীয়কে এলসির ভারতীয় চুনাপাথরের জন্য প্রায় ৩৫ লক্ষ টাকা দেন। বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে কামাল মিয়া ঋণ করে প্রায় ২ বছর আগে এই টাকা দিয়েছিলেন। দীর্ঘদিন থেকে পাওনা দারদের টাকা পরিশোধ না করায় পাওনাদাররা ঋণের জন্য চাপ দিতে থাকেন। ঋণ পরিশোধের কোন পথ না পাওয়ায় তার নিকট আত্মীয়ের উপর অভিমান করে কামাল মিয়া আত্মহত্যা করে কলেও জানায় তার পরিবার।
কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় জানান, পুলিশ ঘটনাস্থলে আছে। উপস্থিত লোকজন বলতেছে কামাল মিয়া আত্মহত্যা করেছে। লাশ পোস্টমর্টেমের জন্য সিলেট পাঠানো হবে। পোস্টমর্টেমের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।