বুধবার , ২২ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৫৪

অক্সফোর্ড প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৩:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

তিবিয়ান মাহবুব : মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে অক্সফোর্ড প্রি ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২১শে ফ্রেবুয়ারী) দুপুর ২ ঘটিকায় স্কুলের প্রাঙ্গনে স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি এড. এস আব্দুল আলীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক তিবিয়ান মাহবুবের সঞ্চলনায় সভার শুরুতেই কোরআন তিলাওয়াত করেন স্কুলের শিক্ষার্থী তাজকিয়া শিকদার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির সহ সভাপতি এম বশির আহমদ, নন্দিরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল খালিক, নন্দিরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মদরিছ আলী শিকদার, নন্দিরগাঁও ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক মিছবাহ উদ্দিন, স্কুলের ম্যানেজিং ডাইরেক্টর রফিক আহমদ, পরিচালক বদরুল ইসলাম বদর, কামাল উদ্দিন, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অভিভাবক, ও শিক্ষার্থীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এস কামরুল হাসান আমিরুল বলেন: মানসম্মত শিক্ষা প্রদানে বদ্ধ পরিকর হলো অক্সফোর্ড প্রি ক্যাডেট স্কুল। পরিচালক ও শিক্ষকদের আন্তরিক প্রচেষ্ঠা স্কুলের শিক্ষার্থীরা অনেক এগিয়ে যাবে।
পরিশেষে স্কুলের বাউন্ডারি করে দিবেন বলে আশ্বস্ত করেন।

আলোচনা সভার শেষে কৃতি শিক্ষার্থী ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে যারা বিজয়ী হয়েছে তাদেরকে পুরুষ্কার বিতরণ শেষে অনুষ্ঠানের সভাপতি এস এম আব্দুল আলীর বক্তব্য অনুষ্ঠানের ইতি ঘোষনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।